সৌন্দর্যের লীলাভূমি সমুদ্র কন্যা নামে খ্যাত বিশ্বের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে আনন্দ ভ্রমন করেছেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের দেশে অবস্থানরত সদস্য ও তাদের পরিবার।চট্টগ্রাম প্রবাসী ট্যুর এন্ড ট্রাভেলসের পক্ষ থেকে দুইদিনব্যাপী এই আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়।

গত ২২ শে অক্টোবর শুক্রবার সকাল ৯ টায় চট্টগ্রাম প্রবাসী ক্লাব ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতির চট্টগ্রামের আরএফ পুলিশ প্লাজা নন্দনকানন কার্যালয়ের সামনে থেকে বিলাসবহুল এসি চেয়ার কোচ যোগে প্রবাসী ক্লাবের ৪৬জন সদস্য ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে কক্সবাজার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

পথিমধ্যে চন্দনাইশ রৌশনহাট এলাকায় ট্যুরের গাড়ি পৌঁছালে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ভিআইপি ডায়মন্ড মোহাম্মদ বেলালের কন্যারা চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম হেলাল সিআইপি সাহেবকে ফুল দিয়ে বরণ করে নেন। একই সময়ে চন্দনাইশ গাছবাড়িয়া কলেজ গেট এলাকায় পৌঁছালে ক্লাবের চেয়ারম্যান এম এ হেলাল সিআইপি’র নেতৃত্বে ক্লাবের নববিবাহিত সদস্যেদের ফুলেল শুভেচ্ছায় বরন করা হয়।

এই সময় চট্টগ্রাম প্রবাসী ট্যুরস এন্ড ট্রাভেলস এর সার্বিক সহযোগিতায় ছিলেন তাসনুভা তাসকিন তিস্তা ও সমন্বয়কারী ইসমাইল ইমন, খালেদ হাসান রুবেল।

দুইদিন ব্যাপী আনন্দ ভ্রমনে প্রবাসী ক্লাবের দেশে অবস্থানরত সদস্য ও তাদের পরিবারের সদস্য এক অনির্বচনীয় আনন্দে অবগাহন করেন। সী বীচে আনন্দময় সময় কাটান ক্লাবের আগত সকল সদস্যরা। চট্টগ্রাম প্রবাসী ট্যুর এন্ড ট্রাভেলসের দুইদিনের এই ভ্রমন শেষে শনিবার রাতে চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করেন।