নিজস্ব প্রতিনিধি:

জাতীর জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শিশু মুক্তি যুদ্ধা শেখ রাসেল জন্মদিন ও জাতীয় দিবস উপলক্ষে "শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস,অদম্য আত্মবিশ্বাস" শ্লোগানে চন্দনাইশ হারলা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধন হলো শেখ রাসেল ডিজিটাল ক্লাসরুম ও শেখ রাসেল শিশু পার্ক।

শেখ রাসেল দিবস উপলক্ষে সোমবার চন্দনাইশ হারলা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মা সমাবেশ ও আলোচনা সভা, মোহাম্মদ মনজুরুল আলম এর সভাপতিত্বে ও সানজিদা জাফর পপির সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ ১৪ সংসদীয় আসনের সাংসদ মোঃ নজরুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী (উপজেলা চেয়ারম্যান চন্দনাইশ) সাদিয়া ইসলাম (উপজেলা নির্বাহী কর্মকর্তা) মু:মাহবুবুল আলম খোকা (মেয়র চন্দনাইশ পৌরসভা)মোঃ সাখাওয়াত হোসেন (শিক্ষা কর্মকর্তা চন্দনাইশ উপজেলা) আবুল কাশেম বাবুল ও মাসুদুর রহমান ৪নং ওয়ার্ড কাউন্সিলর চন্দনাইশ পৌরসভা। এ ছাড়াও স্থানীয় রাজনৈতিক, সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধু পরিবার ও মরহুম শেখ রাসেলের ইতিহাস তুলে ধরে শিশু ও শিক্ষাবান্ধব এই সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করেন। মা সমাবেশ ও আলোচনা সভা শেষে শেখ রাসেলের জন্মদিনের কেক কেটে উক্ত বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ক্লাসরুম ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন করেন।মহাসমাবেশ  উপস্থিতি থেকে আরো বক্তব্য রাখেন বরকল ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান, চন্দনাইশ উপজেলা আ'লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার, দক্ষিণ জেলা মহিলা লীগের দপ্তর সম্পাদক সঞ্চিতা বড়ুয়া, মাস্টার আহসান হাবীব, মাস্টার নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান কামেলা খানম রূপা।