চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের সাথে সাউথ চট্টগ্রাম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর প্রবাসীদের স্বাস্থ্য সেবা বিষয়ক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
২ অক্টোবর (শনিবার) বিকেল ৫টায় সাউথ চট্টগ্রাম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর কনফারেন্স রুমে চুক্তি স্বাক্ষর সভা অনুষ্ঠিত হয়।
সাউথ চট্টগ্রাম হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও হাসপাতালের প্রশাসক সাদমান সাকিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাউথ চট্টগ্রাম হাসপাতাল এর কনসালটেন্ট ডা:অনিতা পাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: এর কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: এর উপদেষ্টা লায়ন আবু সালেহ, চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: এর নির্বাহী কর্মকর্তা ইসমাইল ইমন। এছাড়াও ক্লাবের পক্ষ থেকে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মোঃ শাহাদত হোসেন, হাজী আবুল কাশেম, দিদারুল আলম, আহসান বাবু, আরিফ উদ্দিন বাবু, মোঃজসিম , মাহবুবুর রহমান ও হেলাল উদ্দিন।
প্রধান অতিথি তার বক্তব্যে চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের প্রবাসীদের কে নিয়ে বিগত দিনের বিভিন্ন সেবা ও মানবতাবাদী কর্মকান্ড তুলে ধরেন।

সেই সাথে ক্লাব কর্তৃপক্ষের সাথে সাউথ চট্টগ্রাম হসপিটালের প্রবাসীদের সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ব্যাপারে  চুক্তিকে একটি যুগান্তকারী পদক্ষেপ। এই চুক্তির মধ্যে দিয়ে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রায় ১৫ হাজার প্রবাসী সদস্যদের পরিবারের জন্য দক্ষিণ চট্টগ্রামের এই সাউথ চট্টগ্রাম হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।