বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে চট্টগ্রাম প্রবাসী ক্লাব। নগরীর পুলিশ প্লাজায় চট্টগ্রাম প্রবাসী ক্লাব কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন প্রবাসীরা।

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক মো. মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে, প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২০ নং দেওয়ানবাজার ওয়ার্ডের কাউন্সিলর চৌধুরি হাসান মাহমুদ হাসনি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবি গোলাম মাওলা মুরাদ। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উপদেষ্টা লায়ন আবু ছালেহ, মো. সৈয়দ, খন্দকার সোলাইমান বাদশাহ। চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সৌদি প্রতিনিধী মো. নাসির, হাজী আবুল কাসেম, শাহাদাত হোসাইন, হিমেল।

আলোচনা সভায় বক্তারা সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রম করে চলেছেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্ব, দুরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা মহান আল্লাহর কাছে তাঁর দীর্ঘজীবন কামনা করি, যাতে তিনি দেশ ও জাতির কল্যাণে আরও সেবা করতে পারেন এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে পারেন।

এসময় চট্টগ্রাম প্রবাসী ক্লাবের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।